বাংলাদেশ জাতীয় সমাজ কল্যাণ পরিষদ কর্তৃকসাধারণ স্বেচ্ছাসেবী সংস্থা সুমহের মধ্যে অনুদানের চেক বিতরণ করা হয়েছে। সমাজসেবা কার্যালয় ঠাকুরগাঁওয়ের উদ্যোগে আজ সোমবার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ চেক বিতরণ অনুষ্ঠিত হয়। 

এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা প্রশাসক মাহবুবুর রহমান। বিশেষ অতিথি ছিলেন ঠাকুরগাঁও জেলা সমাজকল্যাণ কমিটির সভাপতি ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাহবুবুর রহমান বাবলু।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঠাকুরগাঁও জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ-পরিচালক আল মামুন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মামুন ভূঁইয়া, ঠাকুরগাঁও জেলা সমাজ সেবা কার্যালয়ের অতিরিক্ত পরিচালক সাঈয়েদা সুলতানা, প্রবেশন অফিসার মিশু রহমান, শহর সমাজসেবা অফিসার শাকিল আহমেদ জাতীয় সাংবাদিক সংস্থা ঠাকুরগাঁও জেলা শাখার সাধারণ সম্পাদক ও ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ প্রমুখ। সে সময় রাজনীতিক, সরকারি কর্মকর্তা, সাংবাদিকরা ও সমাজ সেবা বিভাগের কর্মকর্তা ও কর্মচারিরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বাংলাদেশ জাতীয় সমাজ কল্যাণ পরিষদ কর্তৃক সাধারণ স্বেচ্ছাসেবী সংস্থা সুমহের মধ্যে মোট ৪৭ টি প্রতিষ্ঠানকে মোট ১০ রাখ ৬৭ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়েছে।